“গণতান্ত্রিক অধিকার আমাদের রক্ষা করতে হবে”, স্বাধীনতা দিবসের দিনে টুইটারে বার্তা মমতার

কলকাতা, বৃহস্পতিবার

স্বাধীনতা দিবস উপলক্ষে টুইট করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইট করে রাজ্য তথা দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। টুইটারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, স্বাধীনতা দিবসে আমাদের মহান দেশকে প্রণাম। সকল দেশবাসী ও মহিলাদের জানাই শুভেচ্ছা।

একই সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, রাজনৈতিক, অর্থনৈতিক ও মতপ্রকাশের স্বাধীনতা এবং গণতান্ত্রিক অধিকার আমাদের সকলকে রক্ষা করতে হবে। যদি এই অধিকার যদি কেড়ে নেওয়া হয়, আমাদের শান্তিপূর্ণ প্রতিবাদ করতে হবে তা ফিরিয়ে নেওয়ার জন্য। স্বাধীনতা দিবসের দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। রাজনৈতিক মহলের ধারণা এই টুইটের মাধ্যম দিয়ে বর্তমান কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে আঙুল তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগেও বহুবার কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে গণতন্ত্র হত্যা মানুষের নৈতিক অধিকার কেড়ে নেওয়া ইত্যাদি একাধিক বিষয় নিয়ে সরব হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

একই সঙ্গে এদিন টুইটারে মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, গণতন্ত্র আমাদের এক অমূল্য সম্পদ। আসুন আমরা শপথ নিই যে আমরা দেশকে ভাগ করব না, বরং ঐক্য বজায় রাখবো। জাতি-ধর্ম নির্বিশেষে আমরা সকলে ভারতীয়। আমাদের সংবিধানের প্রণেতারা ভারতকে একটি ধর্মনিরপেক্ষ রাষ্ট্র হিসেবে দেখতে চেয়েছিলেন।

Be the first to comment on "“গণতান্ত্রিক অধিকার আমাদের রক্ষা করতে হবে”, স্বাধীনতা দিবসের দিনে টুইটারে বার্তা মমতার"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar