ডানকুনি পর্যন্ত পণ্যবাহী করিডোর কেন নিজের দায়িত্বে করবে না রেল ? রেলমন্ত্রীকে চিঠি দিয়ে প্রশ্ন মমতা বন্দোপাধ্যায়ের

ডানকুনি পর্যন্ত পণ্যবাহী করিডোর কেন নিজের দায়িত্বে করবে না রেল ? রেলমন্ত্রীকে চিঠি দিয়ে প্রশ্ন মমতা বন্দোপাধ্যায়ের

কলকাতা, শুক্রবার

ফের কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চিঠি লিখলেন কেন্দ্রীয় রেলমন্ত্রী পীযূষ গোয়েলকে। ইস্টার্ন ডেডিকেটেড ফ্রেইট করিডর নিয়ে রেলমন্ত্রী পীযুষ গোয়েলকে চিঠি দিয়েছেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

চিঠিতে মুখ্যমন্ত্রী লিখেছেন, লুধিয়ানা থেকে মুঘলসরাই পর্যন্ত ১১৯২ কিলোমিটার এবং মুঘলসরাই থেকে শোননগর পর্যন্ত ১২৬ কিলোমিটার ফ্রেইট করিডর তৈরির কাজ সরাসরি করবে রেল মন্ত্রক। সেখানে শোননগর থেকে ডানকুনি পর্যন্ত ৫৩৮ কিলোমিটার রেলপথের তৃতীয় পর্যায়ের কাজ কেন প্রাইভেট পাবলিক পার্টনারশিপে করা হবে তাই নিয়ে আপত্তি জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চিঠিতে বঞ্চনার কথা তুলে ধরেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথম দুটি ক্ষেত্রে রেল মন্ত্রক নিজের দায়িত্বে ইস্টার্ন ডেডিকেটেড ফ্রেট করিডোর তৈরীর কাজ করলেও তৃতীয় পর্যায়ে তা কেন করা হচ্ছে না তাই নিয়েই মূলত ক্ষোভ প্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে প্রশ্ন তুলেছেন রেলমন্ত্রীকে পাঠানো চিঠিতে।

এই বিষয় বিবেচনা করার কথা চিঠিতে উল্লেখ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই চিঠি পাওয়ার পর রেল মন্ত্রকের কোন প্রতিক্রিয়া এখনো পাওয়া যায়নি।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to toolbar