“গদ্দারদের ” জবাব দিতে আজ ব্যারাকপুরে মমতা বন্দ্যোপাধ্যায়

জেলা ডেস্ক,

ব্যারাকপুর, বৃহস্পতিবার,

মুকুল রায় আগেই দল ছেড়েছিলেন। সেই পথ অনুসরণ করে সাংসদ নির্বাচনের টিকিট না পেয়ে দল ছারেন এক সময়ের তৃণমূলের শীর্ষ নেতাদের আতন্ত ঘনিষ্ঠ অর্জুন সিং। অর্জুনের দল ছাড়ার পর জল্পনা শুরু হয়েছে ব্যারাকপুর লোকসভা আসন নিয়ে। এই আসনে তৃণমূল ধরে রাখতে পারবে কিনা তাই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক মহলে নানান বিশ্লেষণ। রাজনৈতিক বিশ্লেষকদের দাবি ব্যারাকপুর লোকসভা আসনে লড়াই দেওয়ার জন্য প্রস্তুত অর্জুন সিং। যদিও জয়ের বিষয়ে আশাবাদী তৃণমূলের বিদায়ী সাংসদ এবারের প্রার্থী প্রাক্তন রেলমন্ত্রী দীনেশ ত্রিবেদী। তিনি জানিয়েছেন ব্যারাকপুর আসন তৃণমূলের হতেই থাকবে।

এই ব্যারাকপুরে বৃহস্পতিবার পরপর দুটি জনসভা করবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথম জনসভাটি করবেন অর্জুন সিং এর নিজের বিধানসভা কেন্দ্র ভাটপাড়ায়। এই বিধানসভা কেন্দ্রে তৃণমূলের টিকিটে জিততেন অর্জুন সিং। সুতরাং এই বিধানসভা কেন্দ্রটি তৃণমূলের কাছে অত্যন্ত গুরুতবপূর্ণ। এই জনসভা থেকে অর্জুন সিং এর বিরুদ্ধে নিজের ক্ষোভ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে উগরে দেবেন তা বলার অপেক্ষা রাখে না। তবে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে তৃণমূলের ভোটব্যাঙ্ক ধরে রাখতে ভাটপাড়ার জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় কী বার্তা দেন সেটাই এখন দেখার।

ভাটপাড়া জনসভা শেষ করে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে আরো একটি জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের। পলতায় করবেন তার দ্বিতীয় জনসভা। এরপর বারাসাত লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার এর সমর্থনে রাজারহাটে জনসভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Be the first to comment on "“গদ্দারদের ” জবাব দিতে আজ ব্যারাকপুরে মমতা বন্দ্যোপাধ্যায়"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar