মুখ্যমন্ত্রীর না যাওয়ার অনুরোধ সত্বেও যাদবপুরে রাজ্যপাল, ক্ষোভ প্রকাশ করে প্রেসবার্তা পার্থ চট্টোপাধ্যায়ের

কলকাতা, বৃহস্পতিবার

যাদবপুর বিশ্ববিদ্যালয় এর ঘটনায় রাজ্যপালের ভূমিকার তীব্র কটাক্ষ করল তৃণমূল কংগ্রেস। প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করে রাজ্যপালের ভূমিকার নিন্দা করেছেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেছেন, রাজ্যকে কোন রকম তথ্য না দিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে বিজেপি নেতাকে উদ্ধার করতে গিয়েছিলেন রাজ্যপাল। একইসঙ্গে পার্থ চট্টোপাধ্যায় লিখেছেন, রাজ্যকে কোন রকম তথ্য না জানিয়ে বিজেপির ছাত্র সংগঠনের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বাবুল সুপ্রিয়। সেখানে বিজেপি ছাত্র সংগঠন এবং যাদবপুরের ছাত্রদের মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটে। তৃণমূল কংগ্রেসের কিংবা তৃণমূল ছাত্র পরিষদের কোন যোগ এর মধ্যে নেই বলে পরিষ্কার জানিয়ে দিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

প্রেসবিজ্ঞপ্তিতে পার্থ চট্টোপাধ্যায় লিখেছেন, আইন-শৃংখলার অবনতি হয়েছে বলে যে অভিযোগ রাজ্যপাল করেছেন তা সঠিক নয়। যাদবপুর বিশ্ববিদ্যালয় উপাচার্যের সঙ্গে যোগাযোগ না করে ভিতরে ঢুকতে চাই নি পুলিশ। তারা বাইরে অপেক্ষারত অবস্থায় ছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন পার্থবাবু। অল্প কিছু সময়ের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে বলে রাজ্যপালকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন বলেও দাবি করেন পার্থ চট্টোপাধ্যায়।

তবে যেভাবে যাদবপুর বিশ্ববিদ্যালয় ভাঙচুর চালানো হয়েছে তা নিন্দা করার কোনো ভাষা নেই বলে কটাক্ষ করেছেন তৃণমূল মহাসচিব। বিজেপি এবং বিজেপি ছাত্র সংগঠনের যৌথ উদ্যোগে এই ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ করেছেন পার্থ চট্টোপাধ্যায়।

Be the first to comment on "মুখ্যমন্ত্রীর না যাওয়ার অনুরোধ সত্বেও যাদবপুরে রাজ্যপাল, ক্ষোভ প্রকাশ করে প্রেসবার্তা পার্থ চট্টোপাধ্যায়ের"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar