শোভনের আপত্তি, বিজেপিতে যোগ দেওয়া হলো না দেবশ্রীর

দিল্লি, বুধবার

বিপাকে পরলেন দেবশ্রী রায়। বিজেপির কেন্দ্রীয় দপ্তরে গিয়েও বিজেপিতে যোগদান না করেই ফিরতে হলো তাকে। দেবশ্রী রায়ের বিজেপি দপ্তরে যাওয়া নিয়ে শুরু হয় বিতর্ক। সূত্রের খবর বিজেপির দপ্তরে দেবশ্রী রায়কে দেখার পর, শোভন চট্টোপাধ্যায় পরিষ্কার জানিয়ে দেন দেবশ্রী রায় যদি বিজেপিতে যোগদান করেন তাহলে তিনি বিজেপিতে যোগদান করবেন না। সূত্রের খবর বিজেপিতে যোগদান করার জন্য কলকাতা থেকে দিল্লী উড়ে গিয়েছিলেন দেবশ্রী রায়। কিন্তু শোভন চট্টোপাধ্যায়ের আপত্তিতে আটকে গেল দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদান পর্ব।

শোভন চট্টোপাধ্যায় এবং দেবশ্রী রায়কে একসঙ্গে বিজেপিতে যোগদান করানোর পরিকল্পনা ছিল বিজেপি নেতৃত্বের। কিন্তু শোভন চট্টোপাধ্যায়ের আপত্তিতে আটকে গেল এই যোগদান। প্রসঙ্গত শোভন চট্টোপাধ্যায় জানিয়ে দিয়েছেন ভবিষ্যতে যে দিন দেবশ্রী রায় বিজেপিতে যোগদান করবেন সেদিনই বিজেপি ছেড়ে দেবেন তিনি।

অন্যদিকে আরো একটি সূত্র দাবি সুকৌশলে দেবশ্রী রায়কে বিজেপির সদর দপ্তরে পাঠিয়েছে তৃণমূল কংগ্রেস। সেই সূত্রের আরও দাবি দেবশ্রী রায়কে প্রথমে ভিতরে ঢুকতে বাধা দেয় পুলিশ। পরবর্তীতে তিনি নাকি শোভন চট্টোপাধ্যায়ের নাম করে সদর দপ্তরে ঢোকেন। যদিও এই প্রসঙ্গে পাওয়া যায়নি দেবশ্রী রায় এর প্রতিক্রিয়া।

Be the first to comment on "শোভনের আপত্তি, বিজেপিতে যোগ দেওয়া হলো না দেবশ্রীর"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar