ময়দানে লজ্জা ! শতবর্ষ উপলক্ষে লাগানো ইস্টবেঙ্গলের তোরণ ভাঙলেন মোহন সমর্থকরা

ময়দানে লজ্জা ! শতবর্ষ উপলক্ষে লাগানো ইস্টবেঙ্গলের তোরণ ভাঙলেন মোহন সমর্থকরা

ইস্টবেঙ্গলের তোরণ ভাঙলেন মোহনবাগানের সমর্থকরা ( এখানে ক্লিক করে ভিডিও দেখুন )

কলকাতা, বৃহস্পতিবার

ফের লজ্জাজনক ঘটনা ঘটলো কলকাতা ময়দানে। বৃহস্পতিবার মোহনবাগান এবং এটিকে ম্যাচ শেষ হওয়ার পর উত্তেজিত মোহনবাগান সমর্থকরা ভাঙচুর চালায় ইস্টবেঙ্গলের শতবর্ষ উপলক্ষে লাগানো তোরণে। ভাঙচুর করা হয় তোরণটি। ছিঁড়ে ফেলে দেওয়া হয় সেই তোরণের মধ্যে লাগানো ফেস্টুন।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয় মোহনবাগান সমর্থকদের এই লজ্জাজনক ঘটনা। স্বাভাবিক তীব্র সমালোচনা উঠে আসে বিভিন্ন মহল থেকে। সমালোচনা করেন প্রাক্তন খেলোয়াড়রা। এই ঘটনার পর ইস্ট বেঙ্গল কর্মকর্তাদের ফোন করেন মোহনবাগান কর্তা দেবাশীষ দত্ত। ফোন করে দুঃখ প্রকাশ করার পাশাপাশি শতবর্ষ উপলক্ষে লাগানো তোরণ নতুন করে তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। চিঠি পাঠিয়ে ইস্টবেঙ্গল সচিবকে এই প্রস্তাব দিয়েছেন মোহনবাগান কর্তারা। শুধুমাত্র দুঃখ প্রকাশ করা এবং তোরণ নতুন করে তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি নয়, যারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য ময়দান থানাকে চিঠি পাঠিয়েছেন মোহনবাগান কর্তারা।

প্রসঙ্গত কয়েক মাস আগেই একই রকমের একটি ঘটনা ঘটেছিল ময়দানে। সেক্ষেত্রে মোহনবাগান এর তোরণ ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছিল ইস্ট বেঙ্গল সমর্থকদের বিরুদ্ধে। এবার পাল্টা অভিযোগ মোহনবাগান সমর্থকদের বিরুদ্ধে। যে দলের সমর্থকরা এই ধরনের ঘটনা ঘটিয়ে থাকুক না কেন তা অত্যন্ত লজ্জাজনক এবং নিন্দনীয় বলে মনে করছেন প্রাক্তন ফুটবলাররা। তাদের বক্তব্য প্রিয় দলের আবেগ ধরে রেখে সৌজন্যে বজায় রাখা উচিত দুই দলের সমর্থকদের, এতে ফুটবলের মান আরো উন্নত হবে এবং কলকাতার দুই প্রধানের ফুটবল ঐতিহ্য আরো সমৃদ্ধ হবে।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to toolbar