বুধবার বাংলায় জোড়া জনসভা নরেন্দ্র মোদির

কলকাতা ডেস্ক মঙ্গলবার কলকাতা

বুধবার রাজ্যে জোড়া জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রথম জনসভা করবেন বীরভূমে। তারপর সেখান থেকে যাবেন নদিয়ায়। পশ্চিমবাংলায় পা রাখার আগে ঝাড়খণ্ডে প্রথম জনসভা করবেন তিনি। ঝাড়খণ্ডের জনসভা শেষ করার পর 11:55 নাগাদ বীরভূমের ইলামবাজারের কামারপাড়া ময়দানে জনসভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। সেখান থেকে একটা পঁয়তাল্লিশ নাগাদ নদিয়ার রানাঘাটের তাহেরপুরে জনসভা করবেন প্রধানমন্ত্রী।

বাংলা রাজনৈতিক মানচিত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ দুই জেলা বীরভূম এবং নদিয়া। এই দুই জেলা থেকেই ভোটে ভালো সাফল্যের আশা করছে বিজেপি। শুধুমাত্র তাই নয়, কয়েকটি আসনে জয় যুক্ত হতে পারে বিজেপি। এমন দাবি করছেন বেশ কয়েকজন বিজেপি নেতা।

সেই জায়গায় দাঁড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বীরভূম এবং নদিয়া জেলা সফর নিঃসন্দেহে অত্যন্ত গুরুত্বপূর্ণ। লোকসভা নির্বাচনের প্রচারে ব্রিগেড প্যারেড গ্রাউন্ড সহ একাধিকবার এরাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নির্বাচনী প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়কে যেমন নিশানা করেছেন, তেমনই আক্রমণ করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে। পাশাপাশি নিজের শেষ পাঁচ বছরের উন্নয়নের প্রসঙ্গ তুলে ধরেছেন দেশের প্রধানমন্ত্রী।

রাজনৈতিক বিশ্লেষকদের ধারণা নদিয়া এবং বীরভূমের সভা থেকে ফের মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাহুল গান্ধীকে আক্রমণ করবেন নরেন্দ্র মোদি। নরেন্দ্র মোদীর একাধিকবার জেলা সফর বিজেপির ভোট ব্যাংকে ভালো প্রভাব পড়ছে বলে দাবি বিজেপি নেতৃত্বের।

Be the first to comment on "বুধবার বাংলায় জোড়া জনসভা নরেন্দ্র মোদির"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar