সুষমা স্বরাজের মৃত্যু, শেষ শ্রদ্ধা রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর

দিল্লি, বুধবার

প্রয়াত নেত্রী সুষমা স্বরাজকে শেষ শ্রদ্ধা জানালেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শেষ শ্রদ্ধা জানান দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু, লোকসভার স্পিকার ওম বিড়লা, বিএসপি নেত্রী মায়াবতী, যোগ গুরু বাবা রামদেব সহ অন্যান্য রাজনৈতিক এবং বিশিষ্ট ব্যক্তিত্বরা। এরা প্রত্যেকেই সুষমা স্বরাজের বাসভবনে গিয়ে তাকে শেষ শ্রদ্ধা জানিয়ে আসেন।

সুষমা স্বরাজ এর প্রতি শ্রদ্ধা জানিয়ে শোক বার্তা পাঠিয়েছেন লালকৃষ্ণ আদবানী। শোক বার্তায় তিনি লিখেছেন, তিনি সভাপতি থাকাকালীন রাজনীতিতে প্রবেশ করেছিলেন সুষমা স্বরাজ। সুষমা স্বরাজ এর রাজনীতিক প্রথম দিন থেকে তিনি তাকে চেনেন। তার মত মানুষ খুব কম আছেন বলে জানিয়েছেন লাল কৃষ্ণ আদবানী। একই সঙ্গে তিনি বলেছেন অল্প কিছুদিনের মধ্যেই মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। মহিলা মুখ হিসেবে উঠে এসেছিলেন সুষমা স্বরাজ। সুষমা স্বরাজ এর মৃত্যু তার কাছে ব্যক্তিগত ক্ষতি বলে জানিয়েছেন লাল কৃষ্ণ আদবানী।

সুষমা স্বরাজের বাড়িতে গিয়ে তাকে শেষ শ্রদ্ধা জানিয়ে আসেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী ও সোনিয়া গান্ধী।

মাত্র কয়েকদিন হলেও দিল্লির মুখ্যমন্ত্রীর দায়িত্ব সামলেছেন সুষমা স্বরাজ। সুষমা স্বরাজের মৃত্যুতে দু দিনের শোক পালন করা হবে বলে টুইটারে জানিয়েছেন দিল্লির বর্তমান মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরওয়াল।

Be the first to comment on "সুষমা স্বরাজের মৃত্যু, শেষ শ্রদ্ধা রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar