“কিছু ওসি পক্ষপাতদুষ্ট ওদের দিকে নজর দিন” কলকাতার নগরপালকে বললেন রাহুল সিনহা

কলকাতা ডেস্ক,

কলকাতা, সোমবার

কলকাতা পুলিশ কমিশনার রাজেশ কুমার এর সঙ্গে সাক্ষাৎ করলেন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী রাহুল সিনহা। সোমবার লালবাজারে গিয়ে কলকাতা পুলিশ কমিশনারের সঙ্গে বৈঠক করেন তিনি। বৈঠক শেষে সংবাদমাধ্যমকে রাহুল সিনহা জানিয়েছেন,

একাধিক জায়গায় বিভিন্ন থানার দায়িত্বপ্রাপ্ত অফিসারদের সম্পর্কে তথ্য জানানো হয়েছে। তবে আলাদা করে কোনো অফিসারের নাম বলা হয়নি। পুলিশ কমিশনারের কাছে অনুরোধ করা হয়েছে বিজেপি কর্মীরা যাতে মিটিং মিছিল করতে পারে সেদিকে নজর দেওয়ার জন্য। এছাড়া বিভিন্ন জায়গায় বিজেপির পোস্টার কিংবা দলীয় পতাকা খুলে নেওয়া হচ্ছে। সেগুলো যারা করছে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হোক।

বিজেপির সর্বভারতীয় নেতা এবং উত্তর কলকাতার প্রার্থী ইঙ্গিত দিয়েছেন,

যে সমস্ত পুলিশ কর্তাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে তারা যদি আগামী 4-5 দিনের মধ্যে নিজেদের শুধরে না নেন। তাহলে তাদের বিরুদ্ধে অভিযোগ জানানো হবে নির্বাচন কমিশন এবং লালবাজারে।

একই সঙ্গে বিজেপির প্রাক্তন সভাপতি রাজ্য সভাপতি জানিয়েছেন,

শহর কলকাতার একাধিক জায়গা রয়েছে যেখানে মানুষ কে ভোট দিতে বাধা দেওয়া হয়। তার মধ্যে যেমন বস্তি এলাকা রয়েছে তার পাশাপাশি রয়েছে আবাসন।

সেদিকে বাড়তি নজর দেওয়ার জন্য পুলিশ কমিশনারকে অনুরোধ করেছেন রাহুল সিনার। তার দাবি আগামী দিনে এই সমস্ত জায়গার তালিকা কলকাতা পুলিশের হাতে তুলে দেওয়া হবে। নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে কলকাতা পুলিশকে বাড়তি গুরুত্ব দেওয়ার অনুরোধ করেছেন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী।

রাজ্যের একাধিক পুলিশ আধিকারিককে বদলি ইস্যুতে রাহুল সিনহা জানিয়েছে,

যাতে শান্তিতে, নিবিঘ্নে মানুষ ভোট দিতে পারে তার জন্যই নির্বাচণ কমিশন সঠিক পদক্ষেপ নিয়েছে। যে সমস্ত পুলিশ অফিসার একটি নির্দিষ্ট রাজনৈতিক দলের হয়ে কাজ করেছে। তাদেরকেই সরানো হচ্ছে।

Be the first to comment on "“কিছু ওসি পক্ষপাতদুষ্ট ওদের দিকে নজর দিন” কলকাতার নগরপালকে বললেন রাহুল সিনহা"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar