মিড ডে মিলে নুন ভাত ? পরিদর্শনে গেলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়, বিভাগীয় তদন্ত হবে বললেন পার্থ চট্টোপাধ্যায়

হুগলি, সোমবার

মিড ডে মিলে নুন ভাত খাওয়ানোর অভিযোগ উঠলো চুঁচুড়া বাণী মন্দির বালিকা বিদ্যালয়ে। এই অভিযোগ খতিয়ে দেখতে সোমবার স্কুলে ঝটিকা পরিদর্শন করলেন হুগলি লোকসভা কেন্দ্রে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। স্কুলে গিয়ে কথা বলেন ছাত্রী এবং শিক্ষিকাদের সঙ্গে। কেন তাদের মিড ডে মিলে নুন ভাত খাওয়ানো হলো তাও জানতে চান সাংসদ লকেট চট্টোপাধ্যায়। শুধুমাত্র তাই নয় কবে কি খাওয়ানো হয়েছে তার তালিকা সম্বলিত খাতাও খুলে দেখেন তিনি। লকেট চট্টোপাধ্যায়ের অভিযোগ শুধুমাত্র একদিন নয় নিয়মিত এই ধরনের ঘটনা ঘটে। নুন ভাত খাওয়ানোর পাশাপাশি আলু সেদ্ধ ভাত খাওয়ানো হয় ছাত্রীদের।

লকেট চট্টোপাধ্যায়ের ঝটিকা পরিদর্শনের পর অস্বস্তিতে স্কুল পরিচালন কমিটি, স্থানীয় প্রশাসন এবং তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। কেন এই ঘটনা ঘটলো সেটাই খুঁজে বার করার চেষ্টা করছেন তারা। এ প্রসঙ্গে রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন সঠিক কারণ অনুসন্ধানের জন্য বিভাগীয় তদন্ত করা হবে।

প্রসঙ্গত স্কুলের জন্য ২৫ হাজার টাকার ডিম কেনা হয়েছে চলতি বছরে। তা সত্য কেন ছাত্রীরা ডিম পাচ্ছে না তাই নিয়েই মূলত প্রশ্ন তোলেন লকেট চট্টোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায় বিভাগীয় তদন্তের নির্দেশ দিলেও লকেটের ঝটিকা পরিদর্শনের পর তৃণমূল যে অস্বস্তিতে তা বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *