মোদী অমিতের নির্দেশে কাজ করছে নির্বাচন কমিশন, বললেন মমতা

কলকাতা, বুধবার

স্বরাষ্ট্র সচিবকে সরানোয় ক্ষুব্ধ মমতা

বৃহস্পিবার রাত 10 টার পর প্রচার বন্ধ ক্ষুব্ধ মমতা

নির্বাচন কমিশন পক্ষপাতদুষ্ট। বিজেপির নেতাদের অঙ্গুলি হেলনে কাজ করছে। মোদী অমিত শাহ যা বলছে তাই করছে নির্বাচন কমিশন। বুধবার রাতে নিজের বাস ভবনে সাংবাদিক সম্মেলন করে এই কথা জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের স্বরাষ্ট্র সচিব কে সরিয়ে দেওয়া প্রসঙ্গে এই প্রতিক্রিয়া জানিয়েছেন মমতা। পাশাপাশি রাজীব কুমারকে রাজ্য থেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্তের প্রসঙ্গ রয়েছে। একই সঙ্গে বৃহস্পতিবার রাত 10 টার পর পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচার বন্ধ করে দেওয়া নিয়েও ক্ষোভ উগরে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন,

যদি ক্ষমতা থাকে আজ থেকেই রাজ্যে নির্বাচনী প্রচার বন্ধ করে দিক নির্বাচন কমিশন। কিন্তু বৃহস্পতিবার রাজ্যে মোদীর জনসভা আছে সেই কারণেই ওই দিন রাত 10 টা থেকে নির্বাচন বন্ধ করা হয়েছে।

একই সঙ্গে মমতা বলেন, যেখানে বিদ্যাসাগর কলেজে মূর্তি ভাঙার কারণে অমিত শাহের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া উচিত ছিল সেখানে বিরোধী দলের উপরে পদক্ষেপ নিচ্ছে নির্বাচন কমিশন। বিষয়টিকে খুবই দুর্ভাগ্যজনক বলে জানিয়েছেন মমতা।

কেবল তাই নয়, নির্মলা সীতারামন এর এক মন্তব্য তুলে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন,

নির্মলা সীতারামন আমার প্রচার বন্ধ করে দেওয়ার কথা বলেছিল। এখন দেখলাম নির্বাচন কমিশন সেই সিদ্ধান্ত নিল।

একই সঙ্গে মোদীকে আক্রমণ করে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন,

সামনে থেকে লড়াই করার ক্ষমতা নেই নরেন্দ্র মোদীর। সেই কারণেই নির্বাচন কমিশনকে ঢাল করে লড়াই করছেন।

তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, বিজেপি যাই করুক না কেন রাজ্যের মানুষ সর্বোপরি দেশের মানুষ নরেন্দ্র মোদীকে সমর্থন করবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *