এই নেতা থেকে ওই নেতা দিনভর দৌড়ে বেড়ালেন চন্দ্রবাবু নাইডু

দিল্লি, শনিবার

দিনভর কখনো দিল্লি কখনো লখনউ ঘুরে বেড়ালেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী তথা টিডিপি প্রধান চন্দ্রবাবু নাইডু। শনিবার সকাল 11 টা নাগাদ রাহুল গান্ধীর বাসভবনে যান অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। সেখানে গিয়ে রাহুল গান্ধীর সঙ্গে বৈঠক করেন তিনি। দীর্ঘ বেশ কিছুক্ষণ বৈঠক চলার পর দিল্লি থেকে লখনউ এর উদ্দেশ্যে রওনা দেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী। উত্তরপ্রদেশে প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতী এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের সঙ্গে আলাদা আলাদা ভাবে বৈঠক করেন চন্দ্রবাবু নাইডু। এর আগে দিল্লিতে শরৎ যাদব এবং শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক করেছেন চন্দ্রবাবু নাইডু।

রাজনৈতিক মহলের ধারণা নির্বাচনের শেষ দফার আগে সমস্ত বিরোধী রাজনৈতিক দলগুলোর সঙ্গে সরকার গঠন নিয়ে আলোচনা করে রাখছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী। সরকার গঠনের পরিস্থিতি তৈরি হলে যাতে বিরোধী রাজনৈতিক দলগুলোর মধ্যে ঐক্য বজায় থাকে সে কারণেই এই বৈঠক।

এর আগে পশ্চিমবাংলায় এসে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেছেন চন্দ্রবাবু নাইডু। বৈঠক করেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গেও। রাজনৈতিক মহলের বক্তব্য নির্বাচন শুরুর আগে কংগ্রেস সহ বিরোধী রাজনৈতিক দলগুলিকে নিয়ে একাধিকবার বৈঠকে বসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, চন্দ্রবাবু নাইডু সহ বিরোধী রাজনৈতিক দলের নেতারা। নির্বাচনের পর যাতে কোনো মতানৈক্য না হয় সেখানেই এই বৈঠক বলে মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *