নেতাজি নগরে বৃদ্ধ দম্পতি খুনের ঘটনায় গ্রেপ্তার রাজমিস্ত্রি

কলকাতা, রবিবার

কলকাতার নেতাজি নগরে বৃদ্ধ দম্পতি খুনের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করল কলকাতা পুলিশ। বিহারের কাটিহার থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে এই খুনের ঘটনার সঙ্গে যুক্ত ছিল সে। শুধুমাত্র খুন করা নয়, বৃদ্ধ দম্পতির বাড়ি থেকে মূল্যবান সামগ্রী এবং অর্থ লুটপাটের সঙ্গে সক্রিয় ভাবে জড়িয়ে ছিলেন ওই ব্যক্তি। পেশায় রাজমিস্ত্রি হওয়ার কারণে বৃদ্ধ দম্পতির বাড়িতে কোথায় কোন সামগ্রী ছিল সে ব্যাপারে পুঙ্খানুপুঙ্খ তথ্য ছিল ওই রাজমিস্ত্রির কাছে।

গ্রেফতার করা রাজমিস্ত্রিকে বিহারের কাটিহার এর স্থানীয় আদালতে তোলা হয়েছে। সেখান থেকে ট্রানজিট রিমান্ডে তাকে কলকাতায় নিয়ে আসবে কলকাতা পুলিশ।

বৃদ্ধ দম্পতি খুনের ঘটনার পর থেকে কলকাতা পুলিশের সন্দেহ ছিল খুনের ঘটনার সঙ্গে যুক্ত ছিল পরিচিত ব্যক্তিরা। সেইমতো জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। তারপর রাজমিস্ত্রির খোঁজ করে পুলিশ। খুন এবং লুটপাট করার পর কলকাতা থেকে পালিয়ে বিহারের কাটিহারে গিয়ে আশ্রয় নিয়েছিল সে। কিন্তু শেষমেশ পুলিশের জালে ধরা পড়ল আততায়ী।

মৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানার চেষ্টা করছে এই ঘটনার সঙ্গে আর কে বা কারা যুক্ত ছিল কার অঙ্গুলি হেলনে এই ধরনের খুনের ঘটনা ঘটেছে সেই রহস্য অনুসন্ধান করার চেষ্টা করছে কলকাতা পুলিশের আধিকারিকরা।

Be the first to comment on "নেতাজি নগরে বৃদ্ধ দম্পতি খুনের ঘটনায় গ্রেপ্তার রাজমিস্ত্রি"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar