রাজস্থানের কাছে হার, আরও নিচে কলকাতা

স্পোর্টস ডেস্ক,

বৃহস্পতিবার

ফের হার কলকাতার। বৃহস্পতিবার রাতে রাজস্থান এর কাছে তিন উইকেটে পরাজিত হল কলকাতা। মূলত খারাপ বোলিং এর কারণেই এদিনের ম্যাচে জয় না নিয়েই মাঠ ছাড়তে হলো কলকাতাকে।

শুরুটা ভালো না হলেও রাজস্থানের সামনে লড়াই করার মত রান তুলে ধরে কলকাতা। কিন্তু বোলিং বিভাগের অনিয়ন্ত্রিত বোলিং এর কারণে জয়ের অনেক কাছে গিয়েও হরতে হল কলকাতাকে।

অন্যদিকে এর আগে কলকাতার ইডেনে আইপিএলের রুদ্ধশ্বাস লড়াইয়ে মাত্র তিন রানের জন্য শতরান হাতছাড়া করলেন কলকাতা নাইট রাইডার্স এর দীনেশ কার্তিক। 97 রানে অপরাজিত থাকলে তিনি। মাত্র 50 বলে 97 রানের ঝড়ো ইনিংস খেললেন দীনেশ।

রাজস্থান এর সামনে জয়ের জন্য 176 রানের লক্ষ্যমাত্রা রাখে কলকাতা নাইট রাইডার্স। প্রথম দশ বারো ওভারে সেভাবে চালিয়ে খেলতে না পারলেও শেষের দিকে 5-6 ওভারে অসাধারণ পারফরম্যান্স করে কলকাতা নাইট রাইডার্স। মূলত দীনেশ কার্তিকের ঝোড়ো ব্যাটিং এর সৌজন্যে বড় রানের লক্ষ্যমাত্রা রাখে রাজস্থান রয়্যালসের সামনে। আইপিএলে টিকে থাকতে হলে অত্যন্ত গুরুত্বপূর্ণ কলকাতা নাইট রাইডার্স এর কাছে এই ম্যাচে জয়।

কিন্তু ঘরের মাঠে সমর্থকদের হতাশ করলেন কলকাতার ক্রিকেটাররা। হতাশাজনক পারফর্মেন্সের কারণে আইপিএল যত এগিয়ে যাচ্ছে লীগ টেবিলে তত নিচের দিকে যাচ্ছে কলকাতা।

Be the first to comment on "রাজস্থানের কাছে হার, আরও নিচে কলকাতা"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar