দিদির সঙ্গে সম্পর্ক শেষ, মোদীর হাত ধরলেন “দিদির কানন”

দিদির সঙ্গে সম্পর্ক শেষ, মোদীর হাত ধরলেন “দিদির কানন”

দিল্লি, বুধবার

তৃণমূলের মায়া ত্যাগ করে এবার বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের প্রথম বেঞ্চের হেভিওয়েট নেতা শোভন চট্টোপাধ্যায়। বুধবার দিল্লিতে বিজেপির সদর দফতরে বিজেপিতে যোগ দিলেন তিনি। মুকুল রায়ের হাত থেকে পরলেন বিজেপির উত্তরীয়। মুকুল রায়ের বিজেপিতে যোগদানের পর এটাই বিজেপির সব থেকে বড় মাস্টার স্ট্রোক। তার কারণ শোভন চট্টোপাধ্যায় একাধারে একাধিক দফতরের মন্ত্রী ছিলেন একই সঙ্গে ছিলেন কলকাতা পুরসভার মেয়র। রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের ধারণা পুর নির্বাচনের আগে এটা তৃণমূলের কাছে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়াতে পারে।

এদিন বিজেপিতে যোগদানের পর শোভন চট্টোপাধ্যায় জানান, পঞ্চায়েত নির্বাচনের বিরোধীদের নমিনেশন জমা দিতে দেওয়া উচিত ছিল তৃণমূলের। আমি এই নিয়ে দলের অন্দরে প্রতিবাদ জানিয়েছিলাম। অন্যদিন এদিন শোভন চট্টোপাধ্যায় এর ভুয়সী প্রশংসা করেন মুকুল রায়। মুকুল রায় বলেন, শোভন চট্টোপাধ্যায় দক্ষ সংগঠক। রাজ্যে পরিবর্তনের পিছনে তার অবদানও গুরুত্বপূর্ণ।

বেশ কয়েকমাস ধরেই এই জল্পনা চলছিল শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদান নিয়ে। এই বিষয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে শোভন চট্টোপাধ্যায় বারবার একটা কথাই জানিয়েছেন সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেবেন। কেবল তাই নয়, যত দিন গড়িয়েছে দলের সঙ্গে সম্পর্ক ততটাই তিক্ত হয়েছে শোভনের।

এদিন শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে বিজেপিতে যোগ দিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to toolbar