আসানসোলের প্রার্থী বাবুলের নামে এফআইআর

কলকাতা ও জেলা ডেস্ক,

কলকাতা

আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় বিরুদ্ধে এফআইআর করলো নির্বাচন কমিশন। বাবুল সুপ্রিয় বিরুদ্ধে দুটি এফআইআর করা হয়েছে। জেলা শাসককে নির্দেশ দেওয়া হয়েছিল এই এফআইআর করার জন্য।

নির্বাচন কমিশনের বক্তব্য, প্রথম এফআইআর করা হয়েছে বাবুল সুপ্রিয় গান নিয়ে। গান কিভাবে বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ছড়িয়েছে তাই নিয়ে প্রশ্ন তুলেছিল নির্বাচন কমিশন। কিন্তু সেই উত্তরে বাবুল সুপ্রিয় বক্তব্য ছিল তিনি এই গান ভাইরাল করেননি। কিন্তু নির্বাচন কমিশন পরে দেখেছে বাবুল সুপ্রিয়র সোশ্যাল নেটওয়ার্কিং সাইট টুইটার থেকেই এই গানটি ভাইরাল হয়েছে। সে কারণেই এফআইআর করা হয়েছে বাবুল সুপ্রিয় এর বিরুদ্ধে।

অন্যদিকে, কয়েকদিন আগেই বাবুল সুপ্রিয় এর একটি নির্বাচনী মিছিলে ভিডিওগ্রাফি করছিল নির্বাচন কমিশন। কিন্তু সেই ছবি তুলতে বাধা দেন খোদ আসানসোলের বিজেপি প্রার্থী। কেন বাধা দিয়েছেন এই প্রশ্ন করে নির্বাচন কমিশনকে কোন সদুত্তর দেননি বাবুল। এই বিষয় নিয়েও জেলাশাসককে এফআইআর করার নির্দেশ দিয়েছিল নির্বাচন কমিশন। সেইমতো বাবুল সুপ্রিয় বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

বাবুল সুপ্রিয় বিরুদ্ধে দুটি এফআইআর করা হলেও নির্বাচন কমিশনার একটি সিদ্ধান্তে খুশি বিজেপির আসানসোলের প্রার্থী। আসানসোল লোকসভা কেন্দ্রে সবকটি আসনে কেন্দ্রীয় বাহিনী রাখা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন। স্বাভাবিক এই দাবি করে আসছিল বিজেপি। সমস্ত বুথে কেন্দ্রীয় বাহিনী দাবি করেছেন খোদ বাবুল সুপ্রিয়। সেই জায়গায় দাঁড়িয়ে নির্বাচন কমিশন তাদের দাবি মেনে নেওয়ায় খুশি বিজেপির প্রার্থী।

Be the first to comment on "আসানসোলের প্রার্থী বাবুলের নামে এফআইআর"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar