গজা গ্রাম দিয়ে শুরু হবে হরিপাল বিধানসভা কেন্দ্রের “দিদি কে বলো” জনসংযোগ অভিযান

হরিপাল, বুধবার

আগামী 3 আগস্ট থেকে হরিপাল বিধানসভা কেন্দ্রে শুরু হবে দিদিকে বলো অভিনব কর্মসূচির মাধ্যমে জনসংযোগ অভিযান। হরিপাল বিধানসভা কেন্দ্রের বন্দিপুর গ্রাম পঞ্চায়েতের গজা গ্রামে জনসংযোগ অভিযান করবে তৃণমূল। বুধবার এই কথা জানিয়েছেন হরিপাল বিধানসভার বিধায়ক বেচারাম মান্না। বুধবার মালিয়াতে এই বিষয়ে হরিপাল ব্লকের সব তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন বেচারাম মান্না।

দিদিকে বলো কর্মসূচি নিয়ে বৈঠক হরিপালের বিধায়ক বেচারাম মান্নার (ভিডিও দেখতে এখানে ক্লিক করুন)

গত ২৯ শে জুলাই নজরুল মঞ্চে সাংবাদিক সম্মেলন করে দল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন বিশেষ কর্মসূচি গ্রহণ করছেন তারা। যেখানে আগামী ১০০ দিনে এক বাজার গ্রামে বিশেষ অভিযান চালাবে তৃণমূল কংগ্রেসের জনপ্রতিনিধিরা। সাধারণ মানুষের সঙ্গে কথা বলার পাশাপাশি তাদের অভাব অভিযোগ এবং নানান সমস্যার কথা শুনবেন জনপ্রতিনিধিরা। কেবল তাই নয় সেখানে রাত্রি যাপন করবেন। বুথ কর্মীর বাড়িতে খাওয়া দাওয়া করবেন তারা। একই সঙ্গে রাতে দলীয় কর্মীদের সঙ্গে সাংগঠনিক বিষয়ে আলোচনা হবে।দলনেত্রীর এই নির্দেশ মেনে শুরু হবে অভিযান।

বুধবার হরিপাল বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক বেচারাম মান্না জানিয়েছেন, ইতিমধ্যেই দিদিকে বলো স্টিকার, লিফলেট, গেঞ্জি বিতরণ পর্ব শুরু হয়েছে দলীয় নেতৃত্বের মধ্যে। পরিবর্তিতে “দিদি কে বলো” টোল ফ্রি নম্বর এর কার্ড বিলি করা সাধারণ মানুষের মধ্যে।

কেবল হরিপাল বিশনসভা এলাকায় নয়।রাজ্যের প্রায় সব বিধানসভা এলাকায় জন প্রতিনিধিরা দলনেত্রীর নির্দেশ মেনে শুরু করেছেন অভিনব এর প্রচার কর্মসূচি। বুধবার নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন টোল ফ্রি নম্বর চালুর পর খুব ভালো সাড়া পাওয়া যাচ্ছে মানুষের কাছ থেকে।

Be the first to comment on "গজা গ্রাম দিয়ে শুরু হবে হরিপাল বিধানসভা কেন্দ্রের “দিদি কে বলো” জনসংযোগ অভিযান"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar