ছাত্রজোটে বিরোধীদের নমিনেশন দেওয়ার সুযোগ দিতে হবে ছাত্রনেতাদের বললেন পার্থ চট্টোপাধ্যায়

কলকাতা শনিবার

এ বছরেই কলেজে কলেজে ছাত্র নির্বাচন। তার আগে দলের ছাত্রনেতাদের একাধিক পরামর্শ এবং নির্দেশ দিলেন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। শনিবার তৃণমূল ভবনে পার্থ চট্টোপাধ্যায় তৃণমূল ছাত্র নেতাদের উদ্দেশ্যে বলেন, নির্বাচনের জন্য নিজেদের প্রস্তুত করতে হবে। বিরোধী ছাত্রদলকে নমিনেশন জমা দেওয়ার সুযোগ করে দিতে হবে। কাউকে নমিনেশন জমা দিতে বাধা দিলে হবে না। নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করে জয় যুক্ত হতে হবে। একই সঙ্গে পার্থ চট্টোপাধ্যায় এই দিন জানিয়েছেন, তোমরা ছাত্রদের মনে জায়গা তৈরি করো। যদি হেরে যাও তাহলে বুঝবে তোমাদের কোন ভুল ত্রুটি রয়েছে। নিজেদের আরো প্রস্তুত করার পরামর্শ দিলেন পার্থ চট্টোপাধ্যায়।

একই সঙ্গে কিভাবে নির্বাচনের জন্য তারা প্রস্তুত হবেন তারও একাধিক কর্মসূচি এদিন দিয়ে দিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। দলের মহাসচিব জানিয়েছেন, কলেজের গেট গুলিতে আরো বেশি করে তৃণমূল ছাত্র পরিষদের পতাকা লাগাতে হবে। একই সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের পরামর্শ কোন শিক্ষক কিংবা ছাত্র ছাত্রীর সঙ্গে অভব্য আচরণ করা চলবে না। কাউকে অসম্মান করা চলবে না। দলের ভাবমূর্তি ধরে রেখে ছাত্র নেতাদের কাজ করার পরামর্শ দিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। কয়েকদিন আগে কোন্নগর হীরালাল পাল কলেজে অধ্যাপককে মারধরের ঘটনায় কাঠগড়ায় দাঁড় করানো হয় তৃণমূল ছাত্র পরিষদকে। সেখানে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করেন আক্রান্ত অধ্যাপককে। আগামী দিনে যাতে এই ধরনের ঘটনা না ঘটে সে কারণে দলের ছাত্রনেতাদের কড়া নির্দেশ দিয়ে রেখেছে তৃণমূল শীর্ষ নেতৃত্ব।

দলের ছাত্র নেতাদের উদ্দেশ্যে এদিন পার্থ চট্টোপাধ্যায় আরো বলেন, নির্বাচনে নতুনদের সুযোগ দিতে হবে। যারা কলেজ শেষ করেছেন তাদের পদ আটকে থাকলে চলবে না।

Be the first to comment on "ছাত্রজোটে বিরোধীদের নমিনেশন দেওয়ার সুযোগ দিতে হবে ছাত্রনেতাদের বললেন পার্থ চট্টোপাধ্যায়"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar