টাকা বিলির অভিযোগ ভারতী ঘোষের বিরুদ্ধে, অভিযোগ অস্বীকার বিজেপি প্রার্থীর

পিংলা, শুক্রবার

বেআইনিভাবে গাড়িতে করে লক্ষাধিক টাকা নিয়ে যাওয়ার অভিযোগে পুলিশের জেরার মুখে পড়তে হলো ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে। বৃহস্পতিবার পিংলায় রাত দশটা নাগাদ তার গাড়ি আটকায় পুলিশ। ভারতী ঘোষের গাড়ি থেকে 1 লক্ষ 13 হাজার টাকা উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। যদিও টাকা উদ্ধার সম্পর্কে কোনো উত্তর দিতে চাননি ভারতী ঘোষ। তবে ভারতী ঘোষ জানিয়েছেন, তাকে ফাঁসানো হয়েছে।

এই পরিপ্রেক্ষিতে ভারতী ঘোষের প্রার্থী পদ বাতিলের দাবিতে বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেস। পাশাপাশি কেন ভারতী ঘোষকে ছেড়ে দেওয়া হল তাই নিয়ে প্রশ্ন তোলে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

অন্যদিকে এই ঘটনায় জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। সমান্তরালভাবে নির্বাচন কমিশনের বিশেষ শাখা এর তদন্ত শুরু করেছে।

নির্বাচনের 48 ঘণ্টা আগে বিপুল পরিমাণ অর্থ গাড়িতে করে নিয়ে যাওয়ার অভিযোগে বেকায়দায় বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। তবে এই বিষয়ে ভারতী ঘোষের পাশে দাঁড়াননি বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। তিনি জানিয়েছেন নির্বাচনের যে আইন রয়েছে সেই আইন মেনে এত টাকা না নিয়ে যাওয়াই উচিত ছিল ভারতী ঘোষের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *