আজ রাজ্যে চার জনসভা অমিত শাহের

আজ রাজ্যে চার জনসভা অমিত শাহের

কলকাতা ডেস্ক,

কলকাতা, বুধবার

বুধবার রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। পশ্চিমবঙ্গের মাটিতে পরপর চারটি জনসভা করবেন তিনি। প্রথমে বনগাঁ, তারপর হাওড়া পরবর্তীতে হুগলি জেলায় দুটি জনসভা করবেন তিনি।

উত্তর 24 পরগনায় বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর এর সমর্থনে জনসভায় যোগ দেবেন তিনি। বিজেপি নেতৃত্ব আশাবাদী বনগাঁর আসনটি তৃণমূলের কাছ থেকে তারা ছিনিয়ে নিতে পারবে। সে কারণেই এই কেন্দ্রে বাড়তি গুরুত্ব দিয়েছে বিজেপি। সে কারণেই রাজ্য নেতৃত্ব অনুরোধে বনগাঁয় জনসভা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

অন্যদিকে হাওড়ার রান্তিদেব সেনগুপ্তের সমর্থনে রানিহাটি ইটভাটায় জনসভা করবেন সর্বভারতীয় সভাপতি। সেখান থেকে যাবেন আরামবাগের পারুল মোড়ে। দুপুর দুটো আরামবাগে জনসভা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

আরামবাগে জনসভা শেষ করার পর সেখান থেকে আসবেন পাশের লোকসভা কেন্দ্র হুগলিতে। সরাসরি কপ্টারে তিনি এসে পৌঁছবেন চুঁচুড়ায়। সেখানে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় এর সমর্থনে করবেন জনসভা।

বনগাঁ, হাওড়া, হুগলি এবং আরামবাগ এই চারটি লোকসভা কেন্দ্রে ভালো ফলের ব্যাপারে আশাবাদী বিজেপি। সেকারণেই এই কেন্দ্র গুলিকে বেছে বাড়তি গুরুত্ব দিচ্ছে বিজেপি।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to toolbar