“অনেক পরিশ্রম করেছি, জিততে চাই” বললেন অর্জুন সিং

ব্যারাকপুর, রবিবার

রাজ্য হোক কিংবা কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বের বক্তব্য ছিল পশ্চিমবঙ্গ থেকে ব্যারাকপুর আসনে অবশ্যই জয়লাভ করবে বিজেপি। তার কারণ হিসাবে বিজেপি নেতৃত্ব বলছে,

নির্বাচনের ঠিক আগেই তৃণমূলের দল ঘোষণার পর ভাটপাড়ার বিধায়ক তৃণমূলের সক্রিয় সদস্য ভাটপাড়া দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল কংগ্রেস নেতা অর্জুন সিংকে যোগদান করাতে পেরেছে বিজেপি। যার উপর ভরসা করে এতদিন ভাটপাড়া নির্বাচন হত। সেই অর্জুন সিং দলে না থাকায় তৃণমূল অনেকটা দুর্বল। সেই জায়গায় দাঁড়িয়ে বারাকপুরের জয় প্রায় নিশ্চিত এমনটাই দাবি কেন্দ্রীয় জেলা এবং রাজ্য বিজেপির।

কিন্তু লড়াইযে এত সহজ নয় তা জানেন খোদ অর্জুন সিং। সেই কারণেই নির্বাচনী প্রচারে একটি জায়গায় বাদ দেননি তিনি। তিনিই জিতবেন এই কথা বললেও আত্মবিশ্বাসকে আত্মতুস্তিতে পরিণত হতে দেননি। অর্জুন সিং এর দাবি,

অনেক পরিশ্রম করেছি, মানুষের ঘরে ঘরে পৌঁছে যাওয়ার চেষ্টা করেছি। এতদিন মানুষের যে কাজ হয়নি। এবার সেই কাজ করতে চাই মানুষের জন্য।

যদিও এই লড়াইয়ে তৃণমূল যে তার জমী ধরে রাখতে বদ্ধপরিকর তা বলার অপেক্ষা রাখে না। যতই গেরুয়া বাহিনীর রাজ্য কিংবা কেন্দ্রীয় নেতৃত্ব দাবি করুন লড়াই যে বিজেপির সহজ হচ্ছে না তা বিলক্ষণ জানেন অর্জুন সিং।

Be the first to comment on "“অনেক পরিশ্রম করেছি, জিততে চাই” বললেন অর্জুন সিং"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar