বয়কটের পর এবার সঙ্গীত শিল্পী মিকা সিং এর বাড়ির সামনে বিক্ষোভ দেখাবে অল ইন্ডিয়া সিনে ওয়ারকর্স অ্যাসোসিয়েশন

মুম্বই, শনিবার

পারভেজ মুশাররফের আত্মীয়ের আমন্ত্রণে পাকিস্তানের করাচিতে এক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেছিলেন সংগীত শিল্পী মিকা সিং। এই অপরাধে মিকা সিংকে বয়কটের সিদ্ধান্ত নিয়েছে অল ইন্ডিয়া সিনে ওয়ারকার্স অ্যাসোসিয়েশন। বয়কটের পর এবার মিকা সিং এর বাড়ির সামনে বিক্ষোভ প্রদর্শন করবে AICWA। সংস্থার সভাপতি জানিয়েছেন মুম্বাইয়ের মিকা সিং এর বাড়ির সামনে অবস্থান বিক্ষোভ দেখেন হবে। আগামী সোমবার হবে এই বিক্ষোভ সমাবেশ। এর পাশাপাশি স্থানীয় পুলিশ স্টেশনেও বিক্ষোভ প্রদর্শন করবে তারা। সংগঠনের সভাপতির বক্তব্য, পাকিস্তানের করাচিতে সংগীত পরিবেশন করে দেশকে অপমান করেছেন মিকা সিং। অর্থের জন্য দেশের সম্মানকে বিকিয়ে দিয়েছেন তিনি। সে কারণেই তার বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে। সমস্ত রকম সংগীত পরিবেশন থেকে মিকা সিংকে বয়কটের সিদ্ধান্তের কথা আগেই জানিয়েছে এই সংগঠন। ভারতীয় সঙ্গীত এবং চলচ্চিত্র জগতের ব্যক্তিত্বদের নিয়ে তৈরি এই সংগঠন শিল্পী সংগঠনের মধ্যে যথেষ্ট গুরুত্বপূর্ণ।

এর আগে ভারত পাকিস্তানের উত্তপ্ত পরিস্থিতির কথা মাথায় রেখে এবং ভারতীয় সেনাবাহিনীর উপর পাকিস্তানের হামলার নিন্দা করে পাকিস্তানের শিল্পীদের ভারতীয় চলচ্চিত্রে কিংবা সংগীতে সুযোগ না দেওয়ার আবেদন করেছে সংগঠন। সেই জায়গায় দাঁড়িয়ে মিকা সিং গত ৮ আগস্ট পাকিস্তানে গিয়ে সংগীত পরিবেশন করায় তার বিরুদ্ধে বয়কটের সিদ্ধান্ত নেয় AICWA।

Be the first to comment on "বয়কটের পর এবার সঙ্গীত শিল্পী মিকা সিং এর বাড়ির সামনে বিক্ষোভ দেখাবে অল ইন্ডিয়া সিনে ওয়ারকর্স অ্যাসোসিয়েশন"

Leave a comment

Your email address will not be published.


*


Skip to toolbar