শ্রীলঙ্কায় বিস্ফোরণ মৃত্যু আট ভারতীয়ের

শ্রীলঙ্কায় বিস্ফোরণ মৃত্যু আট ভারতীয়ের

আন্তর্জাতিক ডেস্ক,

শ্রীলঙ্কা, সোমবার,

রবিবার সকালে শ্রীলঙ্কার কলম্বোতে হওয়া বিস্ফোরণে আট জন ভারতীয় মৃত্যু হয়েছে। শ্রীলঙ্কায় নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত এর পক্ষ থেকে এই সংবাদ জানানো হয়েছে। সোমবার বিকালে আরো একজন ভারতীয় নাগরিকের মৃত্যু হয়। তারপরে সংখ্যাটা পৌঁছায় আটে।

শ্রীলঙ্কায় নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত টুইট করে জানিয়েছেন,

শ্রীলঙ্কার বিদেশ মন্ত্রকের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী এইচ শিবকুমার নামে আরো একজন ব্যক্তির মৃত্যু হয়েছে। ফলে মৃতের সংখ্যা পৌঁছলো আটে।

এর আগে সাত জন ভারতীয় নাগরিকের মৃতদেহ উদ্ধার করা হয়। এখনো পর্যন্ত শ্রীলঙ্কায় এই বিস্ফোরণে 290 জন মানুষের মৃত্যু হয়েছে আহত হয়েছেন 500 জনেরও বেশি মানুষ। শ্রীলঙ্কা পুলিশ থেকে পাওয়া তথ্য অনুযায়ী সোমবার বিকালে আরো একটি বিস্ফোরণ হয় যদিও এ বিস্ফোরণে কোন ক্ষতি হয়নি। আইইডি নিষ্ক্রিয় করার সময় এই বিস্ফোরণ হয় বলে জানতে পারা গেছে। শ্রীলঙ্কা পুলিশের স্পেশাল টাস্কফোর্স যখন আইইডি নিষ্ক্রিয় করছিল সেই সময়ে বিস্ফোরণ ঘটে এই নিয়ে শ্রীলঙ্কায় মোট নটি বিস্ফোরণ হলো।

@IndiainSL: Sri Lankan Foreign Ministry has confirmed the death of one more individual – H Shivakumar – in the blasts yesterday, taking the total number of Indian deaths in the tragedy to 8 till now.
@SushmaSwaraj

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to toolbar